গাঁজা খাওয়ার অনুমতি চেয়ে জাবি ছাত্রের আবেদন :: ৩০শে অক্টোবরের পর যেকোনো দিন তফসিল: ইসি সচিব :: সুদানে প্রধানমন্ত্রীসহ সব মন্ত্রী বরখাস্ত :: প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ :: বাংলাদেশে আসছে অ্যামাজন :: পেছন থেকে আইন টেনে ধরাদের সামনে আনুন :: প্রেমিকাকে খুঁজতে ২৪৭টি মেইল! ::
আজ শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯ ইং  , ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঃ , ৫ জমাদিউস সানি ১৪৪১ হিঃ

Warning: Use of undefined constant feature_image - assumed 'feature_image' (this will throw an Error in a future version of PHP) in /home/mbdcom/public_html/wp-content/themes/mbd24/single-software.php on line 23

লেটেস্ট ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ফুল ভার্সন ডাউনলোড করুন । Internet Download Manager ( IDM ) 6.20

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন । আশা করি ভাল আছেন । আমিও আল্লাহ রহমতে ভাল আছি ।  আজ আপনাদের সামনে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার Internet Download Manager ( IDM ) 6.20 উপস্থাপন করলাম। সফটওয়্যারটির ভার্সন সবচেয়ে লেটেস্ট। রিলিজ তারিখ ১৮ই জুন ২০১৪। নতুন এই ভার্সনটি ফায়ারফক্স ৩০ সাপোর্টেবল। সফটওয়্যারটি ডাউনলোডের পর ইনস্টল দিতে ২ মিনিটের বেশি সময় লাগে না।

আসুন দেখি কিভাবে ডাউনলোড করে ইন্সট্রল করবেন ।

১. প্রথমে নিচ থেকে ডাউনলোড করে নিন ।

ড্রপবক্স ডাউনলোড লিংক

ফায়ার ড্রাইভ ডাউনলোড লিংক

ডাউনলোড করার পর জিপ ফাইলকে আনজিপ করুন । ফোল্ডারে দেখবেন দুটি ফাইল আছে । একটি Internet Download  Manager 6.20 Build 5 + Pacth (Mbd24.com).exe এই নামে এবং আরেকটি Internet Download  Manager  Pacth(Mbd24.com).exe এই নামে ।

আপনার পিসিতে Internet Download  Manager পুরাতন ভার্সনটি আগে আনইন্সট্রল করুন । প্রথমে Internet Download  Manager 6.20 Build 5 + Pacth (Mbd24.com).exe ফাইলটি ওপেন করুন এবং ইন্সট্রল করুন অন্যান্য সফটওয়্যারের মতই । ইন্সট্রল শেষে ভুল সিরিয়াল কী এর সতর্কবার্তা দিবে । ভয় পাবেন না, সতর্ক বার্তাটাকে কেটে দিন এবং ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার বন্ধ করে দিন সিস্টেম ট্রে থেকেও । এবার দ্বিতীয় ফাইলটা ওপেন করুন এবং প্রথমে REG বাটনে ক্লিক করুন । চিত্রে ১ নাম্বারের মত স্থানে ।

Internet Download Manager Patch

সাকসেস হলে এবার PATCH বাটনে ক্লিক করুন । চিত্রে ২ নাম্বার এর স্থানে । এবার একটা নতুন উইন্ডো আসবে । একটা ফাইল সিলেক্ট করতে বলবে । এই ফাইলটা আপনে পাবেন এই পাথ এ – C:\Program Files\Tonec

Internet Download Manager

IDMan.exe এই ফাইলটা সিলেক্ট করে ওপেন বাটনে ক্লিক করুন । আপনার কাজ শেষ । আপনার আইডিএম সাকসেস ভাবে রেজিস্ট্রেশন হয়েছে । এবার ওপেন করুন এবং ব্যবহার করুন ইচ্ছামত ।

আজ এই পর্যন্তই । সবাই ভাল থাকবেন । কোন সমস্যা হলে কমেন্ট করতে পারেন অথবা আমি ফেইসববুকে আছি । প্রয়োজনে মেসেজ করুন ।

আমার ফেইসবুক

বিভাগঃ সফটওয়ার । এই পোষ্টটি ৩৬৫৫ বার পড়া হয়েছে
কোন মন্তব্য নেই

আপনার মন্তব্য লিখুন

এই পোষ্টে মন্তব্য করতে অবশ্যই » লগইন করতে হবে ।
  • নামাজের সময়সূচী

    মঙ্গলবার , ১১ সেপ্টেম্বর ২০১৮
    ওয়াক্ত শুরু জামাত
    ফজর ০৪.৩১ ০৫.০০
    জোহর ১১.৫৮ ০১.১৫
    আসর ০৪.২২ ০৫.০০
    মাগরিব ০৬.১০ ০৬.১৫
    এশা ০৭.২৪ ০৭.৪৫
    সূর্যোদয় : ০৫.৪৩ মিঃ
    সূর্যাস্ত : ০৬.০৯ মিঃ
  • ভিজিটর তথ্য

    আপনার আইপি
    34.237.51.159
    আপনার অপারেটিং সিস্টেম
    Unknown
    আপনার ব্রাউজার
    " অপরিচিত "
  • অন্যান্য পাতাসমুহ

  • ভিজিটর কাউন্টার


    free hit counter
  • বিজ্ঞাপন


    100 GB Free Backup