গাঁজা খাওয়ার অনুমতি চেয়ে জাবি ছাত্রের আবেদন :: ৩০শে অক্টোবরের পর যেকোনো দিন তফসিল: ইসি সচিব :: সুদানে প্রধানমন্ত্রীসহ সব মন্ত্রী বরখাস্ত :: প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ :: বাংলাদেশে আসছে অ্যামাজন :: পেছন থেকে আইন টেনে ধরাদের সামনে আনুন :: প্রেমিকাকে খুঁজতে ২৪৭টি মেইল! ::
আজ বুধবার , ২১ নভেম্বর ২০১৮ ইং  , ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঃ , ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিঃ
প্রধান প্রতিবেদন
‘সরকারের ওপরে দেশের মানুষের আস্থা নেই’

সরকারের ওপরে দেশের মানুষের আস্থা নেই বলে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, তাদের অধীনে কোনো নির্বাচন হতে পারে না। তিনি বলেন, নির্বাচনের জন্য এই সরকারের মাধ্যমে এককভাবে নতুন কোনো মন্ত্রিসভা করা অযৌক্তিক এবং সেটি আমরা গ্রহণ করব না। আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

নোমান বলেন, বর্তমানে দেশে শুধু রাজনৈতিক নয়, অর্থনৈতিকভাবেও সরকার দেশকে দেউলিয়া করে ফেলেছে। ব্যাংকগুলো লুটপাট করেছে, স্টক এক্সচেঞ্জের হাজার হাজার টাকা তাদের নেতাদের পকেটে চলে গেছে। সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানে তাদের হস্তক্ষেপের কারণে এখন দেশ একটি অচলাবস্থার মধ্যে।
বিএনপির এই নেতা আরো বলেন, আগামী নির্বাচনে খালেদা জিয়ার ভূমিকা বাংলাদেশের রাজনীতিতে প্রয়োজন। তিনি নির্বাচনের পূর্বে মুক্ত হয়ে আসুক এবং দেশের চলমান রাজনৈতিক সংকট সমাধানে ভূমিকা রাখুক।

সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে ও ড্যাব মহাসচিব বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেনের পরিচালনায় মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ প্রমুখ।



সূত্রঃ- দৈনিক বাংলাদেশ প্রতিদিন - ১১ সেপ্টেম্বর, ২০১৮
অন্যান্য সংবাদ
ফটো গ্যালারী
  • নামাজের সময়সূচী

    মঙ্গলবার , ১১ সেপ্টেম্বর ২০১৮
    ওয়াক্ত শুরু জামাত
    ফজর ০৪.৩১ ০৫.০০
    জোহর ১১.৫৮ ০১.১৫
    আসর ০৪.২২ ০৫.০০
    মাগরিব ০৬.১০ ০৬.১৫
    এশা ০৭.২৪ ০৭.৪৫
    সূর্যোদয় : ০৫.৪৩ মিঃ
    সূর্যাস্ত : ০৬.০৯ মিঃ
  • অনলাইন জরিপ

    আজকের প্রশ্নঃ- 
    ''সরকারের অযোগ্যতা ও দুর্নীতির কারণে খাদ্যদ্রব্যের মূল্য বৃদ্ধি পেয়েছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ”
    তার কথার সাথে আপনিও কি একমত ?
  • ভিজিটর তথ্য

    আপনার আইপি
    54.92.211.239
    আপনার অপারেটিং সিস্টেম
    Unknown
    আপনার ব্রাউজার
    " অপরিচিত "
  • অন্যান্য পাতাসমুহ

  • ভিজিটর কাউন্টার


    free hit counter
  • বিজ্ঞাপন